ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাবেক কাউন্সিলর হত্যার ঘটনায় ২ সন্দেহভাজনক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৩
সাবেক কাউন্সিলর হত্যার ঘটনায় ২ সন্দেহভাজনক আটক

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে সাবেক কাউন্সিলর ও সাবেক যুবলীগ নেতা খাইরুল আলম জেমকে কুপিয়ে হত্যার ঘটনায় দুই সন্দেহভাজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) এ তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ।

এর আগে বুধবার (১৯ এপ্রিল) রাতে তাদের আটক করে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, রাজনৈতিক কোন্দলের জের ধরেই প্রতিপক্ষরা এই হত্যাকাণ্ড চালিয়েছে। রাতেই সন্দেহভাজন দুইজনকে আটক করা হয়েছে। তাদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে। তদন্তের স্বার্থে এখনই তাদের নাম পরিচয় প্রকাশ করা যাচ্ছে না। হত্যায় জড়িত বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

হত্যার সঙ্গে ১২-১৫ জন সরাসরি সম্পৃক্ত ছিলেন উল্লেখ করে আবুল কালাম সাহিদ আরও বলেন, ঘটনার পর বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টা পর্যন্ত থানায় কোনো এজাহার হয়নি। নিহত খাইরুলের স্বজনরা থানায় এজাহার করলে মামলা গ্রহণ করে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, বেলা ১২টা পর্যন্ত ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের মর্গে মরদেহ ময়নাতদন্তের জন্য রয়েছে।

উল্লেখ্য, বুধবার বিকেল ৬টার দিকে ইফতার কিনে বাসায় ফেরার পথে শিবগঞ্জ পৌরসভার ০৯ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর খাইরুল আলম জেমকে জেলা শহরের উদয়ন মোড়ে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে নেওয়া হলে সন্ধ্যা ৭টার দিকে চিকিৎসক খাইরুলকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।