ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ভোলায় প্রধানমন্ত্রীর পক্ষে ১১ হাজার মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৩
ভোলায় প্রধানমন্ত্রীর পক্ষে ১১ হাজার মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ

ভোলার লালমোহন ও তজুমদ্দীন উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ১১ হাজার মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। এসব উপহার বিতরণ করেন ভোলা-৩ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়নপ্রত্যাশী বিবিএস ও নাহী গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার (সিআইপি)।

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কয়েক দিন ধরে লালমোহন-তজুমদ্দিন উপজেলার বিভিন্ন এলাকায় এসব ঈদ উপহার পৌঁছে দেওয়া হয়। ঈদ উপহার হিসেবে সাত হাজার শাড়ি, এক হাজার লুঙ্গি, তিন হাজার পাঞ্জাবি ও দলের ত্যাগী নেতাকর্মীদের নগদ অর্থ দেন তিনি।

ইঞ্জিনিয়ার আবু নোমান জানান, ঈদ মানে আনন্দ। গরিব, অসহায় মানুষ নতুন জামা পরে হাসিমুখে ঈদ উদযাপন করবে এটাই আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাওয়া। তাই প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এ উপহারসামগ্রী সবার কাছে পৌঁছে দেওয়া হচ্ছে। তিনি প্রধানমন্ত্রীর শেখ হাসিনার কর্মী হিসেবে গত ২০ বছর যাবৎ তার সামর্থ্য অনুযায়ী এলাকার মানুষের সুখে-দুঃখে পাশে ছিলেন। ভবিষ্যতেও মানুষের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

তার নেতাকর্মীরা জানান, ঈদের আনন্দ সবার সঙ্গে ভাগাভাগি করে নিতেই ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার প্রতি বছরের মতো এবারও প্রধানমন্ত্রীর পক্ষে ঈদ উপহার বিতরণ করছেন। আমরা আমাদের বিপদ-আপদে সব সময় তাকে পাশে পেয়েছি। মানুষের কাছে তার উপহার পৌঁছে দিতে আমরা কাজ করেছি।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৩
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।