ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

নেত্রকোনায় বাসের চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৩
নেত্রকোনায় বাসের চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত  ফাইল ফটো

নেত্রকোনা: ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কের শ্যামগঞ্জে বাসের চাপায় কলেজছাত্রসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন চারজন।

হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী।  
 
শুক্রবার (২১ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে পূর্বধলা উপজেলার গোহালাকান্দা পরিবার পরিকল্পনা ক্লিনিকের সামনে এ দুর্ঘটনা ঘটে।
 
স্থানীয় লোকজন আহতের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। দুর্ঘটনার পর পর সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ, তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে।  

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সকালে একটি অটোরিকশা ছয়/সাতজন যাত্রী নিয়ে স্থানীয় শ্যামগঞ্জ বাজারে আসছিল। পথে উপজেলার গোহালাকান্দা নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বাস অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে দুই যাত্রী  নিহত  হয়। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে তার নাম শাকিব খান। তিনি স্থানীয় ইসবপুর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে এবং শ্যামগঞ্জ হাফেজ জিয়াউর রহমান ডিগ্রি কলেজের বিএ দ্বিতীয় বর্ষের ছাত্র।  

আহতরা হলেন-বুগী গ্রামের আব্দুর গফুরের ছেলে আটো চালক আমান উল্লাহ, আলীপুর গ্রামের আ. হেকিমের ছেলে আকসামুল, বরুনা গ্রামের ফারুক আহমেদ, নওপাই গ্রামের আকিব মিয়া।  

শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মঞ্জুরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক বাসটি এখনো শনাক্ত করা যায়নি। মরদেহ উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে আনা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।