ঢাকা, রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

বেপরোয়া বাইক চালাতে গিয়ে প্রাণ গেল যুবকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৩
বেপরোয়া বাইক চালাতে গিয়ে প্রাণ গেল যুবকের

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় বেপরোয়া মোটরসাইকেল চালাতে গিয়ে প্রাণ গেল জোবায়ের মোল্লা (২২) নামে এক যুবকের। এ সময় গুরুতর আহত হয়েছেন দুই আরোহী।

 

শনিবার (২২ এপ্রিল) বিকেলে ফরিদপুর-বরিশাল মহাসড়কের ভাঙ্গা এক্সপ্রেসওয়ে সংলগ্ন প্রাণিসম্পদ অধিদপ্তরের সামনে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত জোবায়ের মোল্লা পার্শ্ববর্তী সদরপুর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মৃত শহীদ মোল্লার ছেলে।

আহতরা হচ্ছেন- একই গ্রামের শহীদ শরীফের ছেলে সিফাত শরীফ (২২) ও আরেক বন্ধু রনি কাজী (২১)। এদের সবার বাড়ি একই গ্রামে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জোবায়েরসহ তিন বন্ধু মোটরসাইকেলে করে ঈদের দিন ভাঙ্গা এক্সপ্রেসওয়ে ঘুরতে যাচ্ছিলেন। বেপরোয়াভাবে বাইক চালানোর কারণে ঘটনাস্থলে পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান। কারো মাথায় হেলমেট না থাকায় মোটরসাইকেলের হ্যান্ডেল চালক জোবায়ের চোখের ভেতর ঢুকে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অপর আরোহী দুইজন গুরুতর আহত হন।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৈমুর ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।