ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দর্শনায় মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র নিহত, আহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৩
দর্শনায় মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র নিহত, আহত ২ প্রতীকী ছবি

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দর্শনায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় আসমাউল হোসেন (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরোহী দুই বন্ধু।

 

রোববার (২৩ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে দর্শনা-কার্পাসডাঙ্গা সড়কের প্রতিবন্ধী স্কুলের কাছে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত আসমাউল দর্শনা পৌর এলাকার রামনগর গ্রামের করিমপুরপাড়ার শহিদুল ইসলামের ছেলে।  

আহতরা হলো- একই গ্রামের সোনা মিয়ার ছেলে রুপম হোসেন (১৭) ও আমির হোসেনের ছেলে মোহাম্মদ নয়ন (১৮)। তারা সবাই দর্শনা সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।  

জানা গেছে, সকালে দুই বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে ঘুরতে বের হয় আসমাউল। এ সময় দর্শনা-কার্পাসডাঙ্গা সড়কের প্রতিবন্ধী স্কুলের কাছে এলে তাদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারালে পৌরসভার সংকেত পিলারে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই নিহত হয় আসমাউল। গুরুতর আহত হয় রুপম। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। আর সামান্য আঘাত পাওয়ায় স্থানীয়ভাবে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছে নয়ন।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।