ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

খুলনায় হোটেল ব্যবসায়ীর বাসায় চুরি, অর্থ ও স্বর্ণালঙ্কার লুট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৯ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৩
খুলনায় হোটেল ব্যবসায়ীর বাসায় চুরি, অর্থ ও স্বর্ণালঙ্কার লুট

খুলনা: খুলনা মহানগরীর একটি বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ সময় ৫টি চেইন, ৫টি কানের দুল, স্বর্ণের ৩টি আংটি মিলিয়ে মোট ৪ ভরি স্বর্ণ, রূপার ২ জোড়া নূপুর ও ৪ লাখ টাকা চুরি হয়েছে বলে দাবি করেছেন ওই বাড়ির সদস্যরা।

রোববার (২৩ এপ্রিল) সন্ধ্যায় মহানগরীর ইকবাল নগরের বকুলতলার ২৪-হাজী মেহের আলী রোডের মুন্সী আমিনুল ইসলামের তিন তলার বাড়ির নিচতলার বাসায় এ চুরির ঘটনা ঘটে।

মহানগরীর সাত রাস্তার মোড়স্থ শামীম হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের মালিক শামীম হোসেন পরিবার নিয়ে ওই বাসায় ভাড়া থাকেন।

ভুক্তভোগী শামীম হোসেন বাংলানিউজকে বলেন, ঈদের দ্বিতীয় দিন দুপুরে আমার স্ত্রী দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে তার বাপের বাড়ি হরিণটানায় বেড়াতে যাই। রাতে বাসায় এসে দেখি জানালার গ্রিল কেটে চোর ঘরে ঢুকে ৫টি চেইন, ৫টি কানের দুল, স্বর্ণের ৩টি আংটি মিলিয়ে মোট ৪ ভরি স্বর্ণ, রূপার ২ জোড়া নূপুর ও ৪ লাখ টাকা চুরি করে নিয়ে গেছে।

চুরির খবর পেয়ে খুলনা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হান্নান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় তিনি বাংলানিউজকে বলেন, ধারণা করা হচ্ছে পরিচিত কেউ পূর্ব পরিকল্পনা করে এই চুরি করেছে। তারা জানতো বাসার সদস্যরা কখন বাসায় থাকবে না।

বাংলাদেশ সময়: ২৩৪৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৩
এমআরএম/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।