ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাতক্ষীরায় দুই বাইকের সংঘর্ষে বাবা-ছেলেসহ তিনজন নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৭ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৩
সাতক্ষীরায় দুই বাইকের সংঘর্ষে বাবা-ছেলেসহ তিনজন নিহত

সাতক্ষীরা: সাতক্ষীরা বাইপাস সড়কে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবা ও ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ছয়জন।

রোববার (২৪ এপ্রিল) রাত ৮টার দিকে বাইপাস সড়কের কফি অ্যান্ড চাইনিজ রেস্টুরেন্টের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাতক্ষীরার কলারোয়া উপজেলার নারায়ণপুর গ্রামের আব্দুল বারি (৫৫), তার ছেলে রেজওয়ান আহমেদ (২৫) ও সাতক্ষীরা সদরের খানপুর গ্রামের ওমর ফারুকের ছেলে মাহমুদুর রহমান (৩৬)।

কলারোয়া উপজেলার নারায়ণপুর গ্রামের আতিয়ার রহমান জানান, আব্দুল বারি ও তার ছেলে রেজওয়ান আহমেদ বকচরা এলাকায় আত্মীয়ের বাড়িতে দাওয়াত খেয়ে বাইপাস সড়কের পাশে মোটরসাইকেলে বসে ছিলেন। এসময় লাবসার দিক থেকে অপর একটি  মোটরসাইকেল আব্দুল বারির মোটরসাইকেলে সজোরে ধাক্কা দেয়। এতে আব্দুল বারি ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত রেজওয়ান আহমেদকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

এদিকে, সাতক্ষীরা সদরের খানপুর গ্রামের আনিসুর রহমান জানান, এ ঘটনায় গুরুতর আহত মাহমুদুর রহমানকে প্রথমে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে চুকনগর এলাকায় পৌঁছুলে তারও মৃত্যু হয়।

আনিসুর রহমান আরও জানান, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলের সঙ্গে দুই পাশ থেকে আসা আরও তিনটি দ্রুতগামী মোটরসাইকেলের সংঘর্ষ হলে সদরের রইচপুরের আব্দুল হাকিম, কলারোয়া উপজেলার কাকডাঙা গ্রামের কপিলউদ্দিনের ছেলে সাবিরুলসহ ছয়জন আহত হয়। তাদের সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ ফকরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ০০৩১ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।