ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আধিপত্য বিস্তারে টাইলস মিস্ত্রিকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৩
আধিপত্য বিস্তারে টাইলস মিস্ত্রিকে কুপিয়ে হত্যা

ঝিনাইদহ: হরিণাকুণ্ডু উপজেলার মন্দার গ্রামে পূর্ব শত্রুতার জের ও সামাজিক আধিপত্য বিস্তারে লুৎফর রহমান (৪৫) নামে এক টাইলস মিস্ত্রিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।

সোমবার (২৪ এপ্রিল) সকালে লুৎফরকে হামলা করে প্রতিপক্ষের লোকজন।

দুপুরে ঝিনাইদহ সদর হাসপাতালে তার মৃত্যু হয়। লুৎফর মন্দার গ্রামের নায়েব আলীর ছেলে।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, বেলা ১১টার দিকে চাল কিনতে বাজারে যাচ্ছিলেন লুৎফর। তিনি মান্দারতল ব্রিজ হয়ে বাজারে যাওয়ার সময় আগে থেকে ওত পেতে থাকা ১০-১২ জন সন্ত্রাসী তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। তারা চলে যাওয়ার পর স্থানীয়রা লুৎফরকে উদ্ধার করে হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে দায়িত্বরত চিকিৎসকরা তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে রেফার করেন। পরে সেখানকার চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করে লুৎফরকে মৃত বলে ঘোষণা করেন।

নিহতের পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, তিনি একজন টাইলস মিস্ত্রি। কাজ করেন রাজধানী ঢাকায়। ঈদের ছুটিতে তিনি গ্রামে এসেছিলেন।

হরিণাকুণ্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু আজিফ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তা ছাড়া মন্দার গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে মামলা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৩
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।