ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

জলঢাকায় সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মকর্তা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৩
জলঢাকায় সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মকর্তা নিহত সন্দিপন ঘোষ তমাল

নীলফামারী: নীলফামারীর জলঢাকা উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় সন্দিপন ঘোষ তমাল (৩২) নামে এক এনজিও কর্মকর্তা নিহত হয়েছেন।  

সোমবার (২৪ এপ্রিল) বিকেলে ডোমার-জলঢাকা সড়কের সলেমানের চৌপতি নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত তমাল ঘোষ ডোমার পৌরসভার ছোট রাউতা এলাকার ব্যাংক কর্মকর্তা তাপস কুমার ঘোষ ও শহীদ স্মৃতি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুস্মিতা ঘোষের ছেলে।  

তমাল প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্র গোমনাতী শাখার হিসাবরক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বিকেলে ডোমার থেকে মোটরসাইকেলে করে দ্রুতগতিতে জলঢাকার দিকে যাচ্ছিলেন তমাল। জলঢাকা উপজেলার সলেমানের চৌপতি এলাকায় পৌঁছালে তিনি নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাসের পেছনে ধাক্কা খেয়ে রাস্তার পাশের একটি দোকানে ঢুকে পড়ে। এতে মাথায় গুরুতর আঘাত পান তমাল। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে দায়িত্বরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর সেখানকার জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবীর বলেন, বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর কারণে এই দুর্ঘটনা ঘটে। রংপুরের কোতোয়ালি থানায় আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৫৪ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।