ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৩
চাঁদপুরে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু

চাঁদপুর: চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কের মা ও শিশু হাসপাতালের বিপরীত এলাকায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতনামা এক নারীর (৫০) মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দুপুর পৌনে ১টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সাগরিকা এক্সপ্রেস ট্রেনটি চাঁদপুরে প্রবেশের সময় চাঁদপুর-লাকসাম রেলপথের কিলো (১৭৭) ৮/৯ মাঝমাঝি স্থানে এ ঘটনা ঘটে।

 

স্থানীয় বাসিন্দা মরিয়ম বেগম, রকিবুল হাসান ও আলী হোসেন জানান, অজ্ঞাতনামা ওই নারী বেশ কিছুদিন ঘটনাস্থল এলাকায় ঘোরাফেরা করতে দেখা গেছে। রেল লাইনের পাশেই থাকতেন তিনি। অনেকই মানসিক রোগী মনে করেছেন তাকে। ট্রেনে কাটা পড়লে রেলওয়ে পুলিশকে জানানো হয়। পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

চাঁদপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ উল্লাহ বাহার বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। এখন পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি। প্রযুক্তির মাধ্যমে পরিচয় শনাক্ত করতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চাঁদপুর কার্যালয়ে জানানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।