ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সড়কেই উল্টে গেল বাস, আহত ২৯

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৩
সড়কেই উল্টে গেল বাস, আহত ২৯

জয়পুরহাট: জয়পুরহাট সদর উপজেলার গতনশহর এলাকায় যাত্রীবাহী একটি বাস সড়কেই উল্টে গেছে। এতে ২৯ যাত্রী আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) রাত সাড়ে ১২টার দিকে জয়পুরহাট-পাঁচবিবি সড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে পরিচয় পাওয়া ২১ যাত্রী হলেন- চাঁন মিয়া (৪০), রমজান আলী (৩০), মোছা. মৌসুমী (২৪), মোছা. লিজা (১৮), শাপলা (২৩), আবু হানিফা (৩০), রিপন (৩২), মারুফা (৩০), পয়কাম আলী (৩৫), আশা মনি (২৩), মাসুদা (৩২), শিউলি (২০), জিসান (১৮), রিয়া (১৫), রনি (১৫), রফিকুল ইসলাম (৫০), ইশতিয়াক (২২), মাহাবুল (২৩), ফাতেমা (২০), বাকের আলী (২৮) ও হাজেরা বেগম (২৩)।

আহত যাত্রীদের সবাই পঞ্চগড়, ঠাকুরগাঁও ও দিনাজপুরের বিভিন্ন এলাকার বাসিন্দা।

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বাংলানিউজকে জানান, বাসে অনেক যাত্রী ছিলেন। নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি সড়কের ওপরে একেবারে উল্টে যায়। বাসের বিভিন্ন জায়গা কেটে যাত্রীদের বের করা হয়েছে। তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিসের গাড়ি করে ৭-৮ জনকে হাসপাতালে পাঠানো হয়। এছাড়া অনেক যাত্রী বিভিন্নভাবে হাসপাতালে গিয়ে চিকিৎসা নিয়েছেন। দুর্ঘটনার পর থেকে বাসের চালক ও সহকারী পলাতক।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, আনাস এন্টারপ্রাইজ নামের একটি বাস ৬৩ জন যাত্রী নিয়ে ঠাকুরগাঁও থেকে ঢাকা যাচ্ছিল। বাসটি জয়পুরহাট সদর উপজেলায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে গতনশহর নামক এলাকায় সড়কের ওপরে উল্টে যায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করায় ফায়ার সার্ভিসের সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৩ 
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।