ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

নিহত রিকশাচালকের পরিবারকে অর্ধলক্ষ টাকা দিলেন এলাকাবাসী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৩
নিহত রিকশাচালকের পরিবারকে অর্ধলক্ষ টাকা দিলেন এলাকাবাসী

ময়মনসিংহ: ছিনতাইকারিদের ছুরিকাঘাতে নিহত রিকশাচালক সাদেক আলীর (৩৫) পরিবারকে অর্ধলক্ষ টাকা দিয়েছেন এলাকাবাসী।

শুক্রবার (২৮ এপ্রিল) বিকেলে ময়মনসিংহ নগরীর ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে নিহতের স্ত্রী লাবনী আক্তারের হাতে এই টাকা তুলে দেওয়া হয়।

এ সময় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প‍্যানেল মেয়র ও ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাহবুবুর রহমান দুলাল, কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ, স্থানীয় রাহিমা খাতুন, লিয়াকত আলী, আশরাফ আলী, উজ্জ্বল, লুৎফুর রহমান, আব্দুল মালেক ও ফজলুল হক সেখানে উপস্থিত ছিলেন।

জানা গেছে, নিহত রিকশাচালক সাদেক আলী ময়মনসিংহ সদর উপজেলার দাপুনিয়া বাজার এলাকার বাসিন্দা মো. চাঁন মিয়ার ছেলে। তিনি দাম্পত্য জীবনে তিন সন্তানের জনক ছিলেন।

কাউন্সিলর মাহবুবুর রহমান দুলাল বাংলানিউজকে বলেন, পবিত্র ঈদুল ফিতরের দিন রিকশাচালক সাদেক আলী নিহতের ঘটনাটি মর্মান্তিক। এ ঘটনায় সহমর্মিতা জানিয়ে নিহত সাদেক আলীর তিন সন্তানের লালন-পালনের জন্য নগরীর ৪ নম্বর ওয়ার্ডের একাংশের এলাকাবাসী সম্মিলিতভাবে ৫৬ হাজার ৫০০ টাকা দিয়েছেন। এটি মহৎ উদ্যোগ।

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৩ 
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।