ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফেনীতে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৯ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৩
ফেনীতে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত  সংগৃহীত ছবি

ফেনী: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর দেবীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় রিয়াদ উদ্দিন (২৬) নামের এক যুবক নিহত হয়েছে।  

শুক্রবার (২৯ এপ্রিল) দিনগত রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

তিনি ঢাকার কেরানীগঞ্জের জিঞ্জিরা এলাকার ছোট কুশিয়ারবাগ গ্রামের আবদুর রহিমের ছেলে। কেরানীগঞ্জে ব্যক্তিমালিকানাধীন প্রতিষ্ঠানে চাকরি করতেন তিনি।  

আহত যুবকের নাম মো. আশিক (৩০)। তিনি কেরানীগঞ্জের একই এলাকার বাসিন্দা। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে ফেনী সদর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। অবস্থা আশঙ্কাজনক দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন চিকিৎসকেরা। তিনি এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

ঢাকা থেকে দুই বন্ধু একটি মোটরসাইকেলে করে বেড়াতে যান কক্সবাজারে। ফেরার পথে চালক মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারালে সেটি সড়কের পাশে পিলারের সঙ্গে ধাক্কা লেগে এক বন্ধুর মৃত্যু হয়েছে।

ফেনীর মহিপাল হাইওয়ে পুলিশ, স্থানীয় প্রত্যক্ষদর্শী ও নিহত যুবক রিয়াদ উদ্দিনের বড় ভাই রিয়াজ উদ্দিন সূত্রে জানা যায়, পবিত্র ঈদুল ফিতরের পরদিন গত রোববার রিয়াদ ও তার বন্ধু মো. আশিক মোটরসাইকেলে করে কক্সবাজারে যান। তারা সেখানে চার দিন বেড়ানোর পর শুক্রবার দুপুরের পর কেরানীগঞ্জের উদ্দেশে রওনা দেন। রাতে দুর্ঘটনায় হতাহত হন দুই বন্ধু।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল মোটরসাইকেলে করে কক্সবাজার থেকে ঢাকায় ফেরার পথে দুর্ঘটনায় একজনের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেন। ময়নাতদন্তের জন্য লাশ ফেনী সদর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১১৭ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৩
এসএইচডি/ এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।