ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বটি দিয়ে নিজের গলা কাটলেন উচ্চ শিক্ষিত যুবক

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৩
বটি দিয়ে নিজের গলা কাটলেন উচ্চ শিক্ষিত যুবক ফাইল ফটো

ঢাকা: রাজধানী মিরপুর পল্লবী এলাকা থেকে রেশাদ আকবর প্রত্যয় (৩৩) নামে এক যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে প্রত্যয় নিজেই বটি দিয়ে গলা কেটে আত্মহত্যা করেছেন।

বুধবার (২৯ এপ্রিল) দুপুরের দিকে এ তথ্য নিশ্চিত করেন পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম।

মিরপুর-১২ এর সি ব্লকের ২ নম্বর রোডের ৫ নম্বর বাড়ির তৃতীয় তলা থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

ওসি বলেন, প্রাথমিকভাবে জানা গেছে প্রত্যয় নিজেই গলা কেটে আত্মহত্যা করেছেন। ওই বাসাতে ৬ জন সাবলেট করে থাকতেন, একজন বাড়ি যাওয়ায় পাঁচজন বাসাতেই অবস্থান করছিলেন। আজকে সকালে তার রুমমেট বেসিনের সামনে দেখেন প্রত্যয় রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। পরে বিষয়টি বাড়িওয়ালাকে জানালে বাড়িওয়ালা ৯৯৯ এ ফোন দেন। সেখান থেকে আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই।

তিনি আরও বলেন, নিহত প্রত্যয় উচ্চ শিক্ষিত, তিনি রাশিয়াতে পড়াশোনা করেছেন। তার বাড়ি যশোর জেলায়। শুক্রবার (২৮ এপ্রিল) রাতে তার বাবার সঙ্গে ফোনে কথা হয়েছে। বাবাকে তিনি বলেছেন বাবা তোমার জন্য কিছুই করতে পারলাম না, এটিই ছিল বাবার সঙ্গে প্রত্যয়ের শেষ কথা। তাছাড়া প্রাথমিকভাবে জানা গেছে প্রত্যয় বিয়েও করেছেন, সেই স্ত্রীর সঙ্গে এখন যোগাযোগ নেই। বিষয়গুলো তদন্ত করে দেখা হচ্ছে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারাসহ ঘটনাস্থলে সিআইডি পুলিশও কাজ করেছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।