ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বরগুনায় প্রবাসীর বাড়িতে সিসি ক্যামেরা ভেঙে চুরির অভিযোগ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৩
বরগুনায় প্রবাসীর বাড়িতে সিসি ক্যামেরা ভেঙে চুরির অভিযোগ 

বরগুনা: বরগুনা সদর উপজেলার কেওরাবুনিয়া ইউনিয়নের তুলসিরবাড়িয়া গ্রামে প্রবাসীর বাড়িতে সিটি ক্যামেরা ভেঙে চুরির অভিযোগ উঠেছে।  

শনিবার (২৯ এপ্রিল) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ।

অভিযুক্তরা হলেন- আরজান আলীর বড়ো ছেলে আব্দুল খালেক (৬০), প্রতিবেশী মো. আলমের ছেলে মো. আলিফ (২০), মো. লিখনের স্ত্রী মোসা. তাসলিমা বেগম (২৯), কামালের ছেলে মো. নাইম (১৯)।

জানা যায়, বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দিবাগত রাত ১১টার দিকে বিদ্যুৎ সংযোগ না থাকায়। বাড়ির সিসিটিভি ক্যামেরা ভাঙচুর করে পাঁচ জোড়া কবুতর, একটি বড় হ্যাজাক লাইট, মর্টারের পাইপ, এবং ঘরে থাকা মূল্যবান আসবাবপত্র চুরি করে নিয়ে যায়।  

ভুক্তভোগী মোছা. হাফছা বেগম বলেন, আমার স্বামী প্রবাসে থাকার কারণে আমি আমার বাবা বাড়ি থাকি। বাড়ি পাহারা দেওয়া জন্য লোক নিয়োগ দেওয়া হয়েছে। আব্দুল খালেক দীর্ঘদিন ধরে বিভিন্ন সময় পাহারাদারকে ভয়ভীতি ও হুমকি দিত। এরাই এ কর্মকাণ্ড ঘটিয়েছে।  

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, প্রবাসীর বাড়িতে সিসি ক্যামেরা ভেঙে চুরির বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে অপরাধীদের বের করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।