ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাসের গোপন চেম্বারে মিলল ১৩ কেজি গাঁজা, চালক-হেলপার গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩
বাসের গোপন চেম্বারে মিলল ১৩ কেজি গাঁজা, চালক-হেলপার গ্রেপ্তার

গাজীপুর: গাজীপুরে একটি যাত্রীবাহী বাসের গোপন চেম্বার থেকে ১৩ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। মাদকদ্রব্য পরিবহনের দায়ে গ্রেপ্তার করা হয়েছে ওই বাসের চালক-হেলপারকে।

শনিবার (২৯ এপ্রিল) গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল থানাধীন মীরের বাজার চৌরাস্তা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো- ময়মনসিংহের ফুলপুর থানার রামভদ্রপুর এলাকার মো. আবুল কাশেমের ছেলে বাস চালক মো. আমিনুল ইসলাম (২৯) ও নরসিংদীর শিবপুর থানার পুটিয়া এলাকার সুনীল দেবনাথের ছেলে বাসের হেলপার পল্লব দেবনাথ ওরফে সজীব (২২)।

রোববার (৩০ এপ্রিল) দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (এসি, মিডিয়া) মো. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন।  

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (২৯ এপ্রিল) মীরের বাজার চৌরাস্তা এলাকায় ট্রাফিক ও পূবাইল থানা পুলিশ মিলে অভিযান চালায়। এসময় ব্রাহ্মণবাড়ীয়া থেকে ঢাকাগামী উত্তরা পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালানো হয়। এক পর্যায়ে বাসের নিচে গোপন চেম্বার থেকে ১৩ কেজি গাঁজা উদ্বার করা হয়। এ সময় বাস চালক মো. আমিনুল ইসলাম ও বাসের হেলপার পল্লব দেবনাথ ওরফে সজীবকে গ্রেপ্তার করা হয়।  

পূবাইল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম জানান, এ ঘটনায় জড়িত বাসের চালক ও হেলপারকে গ্রেপ্তার করে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। পরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩
আরএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।