ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিজয়নগরে পুকুরে মিলল নিখোঁজ দুই শিশুর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, মে ১, ২০২৩
বিজয়নগরে পুকুরে মিলল নিখোঁজ দুই শিশুর মরদেহ

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পুকুর থেকে নিখোঁজ হওয়া দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।  

সোমবার (০১ মে) দুপুরে উপজেলার চম্পকনগর ইউনিয়নের সাটিরপাড়া দক্ষিণ গোপাটের পুকুরে মরদেহ দুটি ভেসে উঠলে তা উদ্ধার করে স্থানীয়রা।

 

মারা যাওয়া দুই শিশু হলো- উপজেলার চম্পকনগর ইউনিয়নের সাটিরপাড়া দক্ষিণ গোপাট গ্রামের এনাম খাঁর ছেলে আরাফাত খাঁ (৯) ও উপজেলার পাহাড়পুর ইউনিয়নের খাটিংগা গ্রামের শিপন মিয়ার ছেলে মো. সামির (৮)।

চম্পকনগর ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ড সদস্য মো. রেজুয়ান আহম্মেদ বলেন, রোববার বিকেল থেকে দুই শিশু নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পরে রাতে চান্দুরা থেকে আখাউড়া উপজেলা পর্যন্ত মাইকিং করেও কোনো খবর পাওয়া যায়নি। সকালে থানায় জিডি করে ফেরার পর শুনতে পাই পুকুরে ওই দুই শিশুর মরদেহ ভেসে উঠেছে।  

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহম্মেদ জানান, বিকেলে বাড়ির পাশে খেলা করতে গিয়ে ওই দুই শিশু নিখোঁজ হয়। ধারণা করা হচ্ছে পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে। নিখোঁজের বিষয়ে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। তবে মৃত্যুর বিষয়ে এখনো কোনো অভিযোগ আসেনি।  

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, মে ০১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।