ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

দৌলতপুরে মরদেহ নিয়ে বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, মে ৫, ২০২৩
দৌলতপুরে মরদেহ নিয়ে বিক্ষোভ

কুষ্টিয়া: কুষ্টিয়ার দৌলতপুরে প্রতিপক্ষের হামলা ও অগ্নিসংযোগে দগ্ধ হয়ে নিহত ফারুক মণ্ডলের মরদেহ নিয়ে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছেন এলাকাবাসী।

শুক্রবার (০৫ মে) সকাল সাড়ে ১০টায় উপজেলার চিলমারীর চর বাজার এলাকার ফারুক মণ্ডলের কফিনবন্দী মরদেহ ও ব্যানার ফেস্টুন নিয়ে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও মানববন্ধন করেন তারা।

মানববন্ধন শেষে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, চিলমারী ইউনিয় পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল মান্নান, কুষ্টিয়া জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ড. মোফাজ্জেল হক, ইকবাল হোসেন ও সাবেক ইউপি সদস্য নুরুজ্জামানসহ নিহত ফরুকের স্বজনরা।

এ সময় তারা শিকদার ও খা পক্ষের হামলাকারী সন্ত্রাসীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। পরে বেলা ১১টায় জানাযা শেষে মণ্ডলপাড়া কবরস্থানে ফারুক মণ্ডলের দাফন সম্পন্ন করা হয়।

এর আগে বৃহস্পতিবার (০৪ মে) সকাল সাড়ে ৭টায় ঢাকা শেখ হাসিনা বার্ন ইনষ্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় অগ্নিদগ্ধ ফারুক মণ্ডলের মৃত্যু হয়। এ ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে মোট তিনজনের মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, মে ০৫, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।