ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

নীলফামারীতে লাঠির আঘাতে গৃহবধূ নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৯ ঘণ্টা, মে ৬, ২০২৩
নীলফামারীতে লাঠির আঘাতে গৃহবধূ নিহত

নীলফামারী: নীলফামারী সদরে পারিবারিক কলহের জেরে ভাসুরের লাঠির আঘাতে রাকিবা আক্তার (২৯) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় ওই গৃহবধূর শ্বশুর ও জাঁকে (ভাসুরের স্ত্রী) আটক করেছে পুলিশ।

শুক্রবার (০৫ মে) সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত রাকিবা জেলা সদরের টুপামারী ইউনিয়নের ফকিরপাড়া গ্রামের মো. রোকন আলীর মেয়ে ও জেলা সদরের গোড়গ্রাম ইউনিয়নের দলুয়া গ্রামের মফিজ উদ্দিনের ছেলে মো. জয়নাল আবেদীনের স্ত্রী।

নীলফামারী সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সমর চন্দ্র রায় বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, এই ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে নিহতের শ্বশুর ও ভাসুর আফজাল হোসেনের স্ত্রী ইয়াসমিন বেগমকে আটক করা হয়েছে। এছাড়া মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। শনিবার (০৬ মে) নীলফামারী জেনারেল হাসপাতালের মর্গে মরদেহের ময়নাতদন্ত করা হবে।

নিহত রাকিবার পরিবারের লোকজন জানান, প্রায় আড়াই বছর আগে রাকিবার সঙ্গে জয়নালের বিয়ে হয়। বিয়ের পর থেকে পৈতৃক ভিটা নিয়ে জয়নাল ও তার বড় ভাই আফজালের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। এর জেরে গত ২১ এপ্রিল দুপুরে আফজাল ছোট ভাইয়ের স্ত্রী রাকিবাকে বাড়িতে প্রবেশের সময় লাঠি দিয়ে এলোপাতাড়ি আঘাত করেন। আফজালের স্ত্রী ও শ্বশুর মফিজ গৃহবধূকে মারধরে জড়িত ছিলেন। পরে অবস্থার অবনতি হলে চিকিৎসকের পরামর্শে গত ০২ মে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাকিবার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১০১৯ ঘণ্টা, মে ০৬, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।