ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

ভিক্ষুক বেশে বাসায় ঢুকে চুরি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, মে ৯, ২০২৩
ভিক্ষুক বেশে বাসায় ঢুকে চুরি

ঢাকা: রাজধানীর দারুসসালাম থানার দক্ষিণ বিশিল এলাকায় ভিক্ষুকের ছদ্মবেশে বাসায় ঢুকে ল্যাপটপ ও মোবাইল ফোন চুরির ঘটনা ঘটেছে। ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে জড়িত চার সন্দেহভাজনকে শনাক্ত করেছে পুলিশ।



শনাক্ত হওয়া সেই দুই নারী ও দুই শিশুকে খুঁজে পেতে সহায়তা চেয়েছে দারুসসালাম থানা পুলিশ।

চুরির ঘটনায় দারুসসালাম থানায় দায়ের হওয়া মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হোসেন ঘটনার বিবরণে জানান, ৬ মে সকাল আটটা থেকে সকাল ১১টার মধ্যে রাজধানীর দারুসসালাম থানার দক্ষিণ বিশিল রোড নং-১১, বাসা নং-৬/৫এ, সাততলার দক্ষিণ পাশের ফ্ল্যাটে চুরির ঘটনা ঘটে।

ভুক্তভোগী বাসিন্দা নাহিদুজ্জামান এ ঘটনায় একটি মামলা (নং-৯) দায়ের করেন। একটি ল্যাপটপ ও ওয়ান প্লাস মডেলের মোবাইল চুরির অভিযোগ করেন ভুক্তভোগী ওই বাসিন্দা।

মামলার তদন্তের জন্য সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে দেখা যায়, দুই নারী ও দুই শিশু ওই বাসায় চুরি করে পালিয়ে যাচ্ছে।

সন্দেহভাজন ওই চোরদের প্রসঙ্গে থানার উপ-পরিদর্শক (এসআই) বলেন, তাদের কারো পায়ে জুতা নেই। ভিক্ষুক পরিচয়ে একটি শিশু প্রথমে ওই ভবনে উঠে। এরপর প্রায় প্রতিটি দরজায় নক করে, দরজা বন্ধ পায়।  

সর্বশেষ সাততলায় উঠার কোনো ফুটেজ আমরা পায়নি। তবে ধারণা করছি, সাততলায় দরজা খোলা পেয়ে ভেতরে ঢুকে মোবাইল ফোন ও ল্যাপটপ চুরি করে নেমে যায় শিশুটি। সে বের হওয়ার পর চারজন একসঙ্গে দ্রুত হেঁটে যেতে দেখা এই চারজনকেই সন্দেহ করা হচ্ছে।

মামলার সুষ্ঠু তদন্তের জন্য ছবি ও ভিডিও ফুটেজে পাওয়া নারী ও শিশুর সন্ধান জানতে সবার সহায়তা চেয়েছে পুলিশ। তাদের সন্ধান পেলে দারুসসালাম থানার তদন্তকারী এসআই নাজমুল হোসেন (০১৬৮৪-০৭৬৮৬৭) অথবা ওসির (০১৩২০-০৪১২৯০) সঙ্গে যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, মে ০৯, ২০২৩
পিএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।