ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুড়িলে ট্রেনের ধাক্কায় মৃত ব্যক্তি শ্রবণ প্রতিবন্ধী ছিলেন

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, মে ৯, ২০২৩
কুড়িলে ট্রেনের ধাক্কায় মৃত ব্যক্তি শ্রবণ প্রতিবন্ধী ছিলেন

ঢাকা: রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকায় রেললাইনে ট্রেনে কাটা পড়ে নিহত ব্যক্তির পরিচয় মিলেছে। সাত্তার মিয়া (৬০) নামের ওই ব্যক্তির পরিবার বলছে তিনি শ্রবণ প্রতিবন্ধী ছিলেন।

মঙ্গলবার (৯ মে) সকাল পৌনে ৮টার দিকে কুড়িল বিশ্বরোড ফ্লাইওভার ব্রিজের নিচে রেললাইনে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে রেলওয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে বিকালে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

এদিকে নিহত সাত্তারের চাচাতো ভাই মো. অহিদ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে তার মরদেহ শনাক্ত করেন। তিনি বলেন, তাদের বাড়ি সুনামগঞ্জের সাল্লা উপজেলার সুলতানপুর গ্রামে। নিহত ব্যক্তি কানে কম শুনতেন। তিনি কোনো কাজ করতেন না। এদিক-ওদিক ঘুরাফেরা করতেন। ২ সন্তানের জনক তিনি। শনিবার গ্রাম থেকে চলে আসেন। এরপর তার কোনো খবর পাওয়া যাচ্ছিলো না। মাঝেমধ্যেই এরকম নিরুদ্দেশ হতেন। আজ দুপুরে পুলিশের মাধ্যমে তার ট্রেনে কাটাপড়ে মৃত্যুর খবর শুনতে পান তিনি।

ঢাকা রেলওয়ে থানার বিমানবন্দর ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সানুমং মারমা জানান, সকাল ৮টার দিকে রেললাইন দিয়ে হেঁটে যাওয়ার সময় কমলাপুর থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের নিচে কাটা পড়েন ওই ব্যক্তি। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, মে ০৯, ২০২৩
এজেডএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।