ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত যুবক, সকালে মিললো ভাইয়ের মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, মে ১০, ২০২৩
দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত যুবক, সকালে মিললো ভাইয়ের মরদেহ 

সিরাজগঞ্জ: রাতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে চাচাতো ভাই মোতালেব হোসেন (২৫) আহত হওয়ার পর থেকেই নিখোঁজ ছিলেন রাজমিস্ত্রি আলাউদ্দিন (২৮)। সকালে নদীর পারে একটি গাছের সঙ্গে গলায় লুঙ্গি পেঁচানো অবস্থায় পাওয়া গেল তার মরদেহ।

সিরাজগঞ্জ সদর উপজেলার খোকশাবাড়ী ইউনিয়নের তেলকুপি এলাকায় রহস্যজনক এ মৃত্যুর ঘটনাটি ঘটে।  

বুধবার (১০ মে) দুপুরে নিহত রাজমিস্ত্রি আলাউদ্দিনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আলাউদ্দিন তেলকুপি গ্রামের সাইফুল ইসলামের ছেলে। ছুরিকাঘাতে আহত মোতালেব হোসেন আলাউদ্দিনের চাচাতো ভাই এবং একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে। তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

খোকশাবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য বীর মুক্তিযোদ্ধা জেল হোসেন জানান, মঙ্গলবার (৯ মে) রাতে কে বা কারা মোতালেব হোসেনের পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে রাতেই হাসপাতালে নিয়ে যায়। এরপর থেকেই মোতালেবের চাচাতো ভাই আলাউদ্দিন নিখোঁজ ছিল। আজ সকালে শিয়ালকোল, বহুলী ও খোকশাবাড়ী ইউনিয়নের সীমান্তবর্তী এলাকায় শুকিয়ে যাওয়া নদীর পাড়ে একটি গাছের সঙ্গে লুঙ্গি গলায় পেঁচানো অবস্থায় তার মরদেহ পাওয়া যায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আপাতত ফাঁসিতে ঝুলে মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের পর প্রকৃত রহস্য জানা যাবে। ছুরিকাঘাতে আহত তার চাচাতো ভাই মোতালেব হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এসব ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, মে ১০, ২০২৩
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।