ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

চানখারপুলে ছুরিকাঘাতে প্রাণ গেল যুবকের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৬ ঘণ্টা, মে ১১, ২০২৩
চানখারপুলে ছুরিকাঘাতে প্রাণ গেল যুবকের

ঢাকা: রাজধানীর চানখারপুল মোড়ে ছুরিকাঘাত করে পলিন (১৯) নামে এক যুবককে হত্যা করা হয়েছে মারা গেছে।

জানা গেছে, নিহতের স্ত্রী কাজলকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করলে আব্দুল্লাহ নামে এক যুবক পলিনকে ছুরিকাঘাতে হত্যা করে।

এমন দাবি পলিনকে হাসপাতালে উদ্ধার করে নিয়ে আসা ব্যক্তিদের।

বুধবার (১০ মে) রাত সাড়ে ১১টার দিকে পলিনকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। পরে রাত ১২টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পলিন তার পরিবারের সঙ্গে চানখারপুল নিমতলী এলাকায় থাকতেন। তিনি পানি সাপ্লাইয়ের কাজ করতেন।

পলিনের পরিচিত ব্যক্তি সেলিম জানান, স্ত্রী কাজলকে উত্ত্যক্ত করায় পলিন আজ আব্দুল্লাহ নামে এক ব্যক্তিকে চড় মারে। এরই জের ধরে আব্দুল্লাহসহ ও তার এক সহযোগী হানিফ ফ্লাইওভারের পাশে চানখারপুল মোড়ে পলিনকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যান।

আব্দুল্লাহ পুরান ঢাকার বাংলাদেশ মাঠ এলাকায় বসবাস করেন।

ঢাকা মেডিকেল হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করে জানান, ঘটনাটি সম্ভবত চকবাজার থানা এলাকায় পড়েছে। বিষয়টি থানাকে অবগত করা হয়েছে।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া বন্ধু সাকিব হাসান ও সেলিম জানান, আজ রাত ৮টার দিকে কাজলের ভাই রবিন আব্দুল্লাহকে শহীদ মিনার এলাকায় নিয়ে যান। সেখানে পলিন, কাজলসহ তাদের আরও কয়েকজন বন্ধু ছিল। স্ত্রীকে উত্যক্ত করায় সেখানে পলিন আব্দুল্লাহকে চড়-থাপ্পড় মারে। এরপর তাকে সেখান থেকে তাড়িয়ে দেয়। পরে শহীদ মিনার এলাকায় ঘুরাঘুরি শেষে বাসায় ফেরার সময় চানখারপুলে পৌঁছালে আব্দুল্লাহ পেছন থেকে পলিনকে ছুরিকাঘাত করে। পলিন মাটিতে লুটিয়ে পড়লে আব্দুল্লাহ দৌড়ে পালিয়ে যায়।

বাংলাদেশ সময়: ০০৪০ ঘণ্টা, মে ১১, ২০২৩
এজেডএস/এনএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।