ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

এসএসসি পরীক্ষার ডিউটি শেষে আর ঘরে ফেরা হলো না ইব্রাহীমের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, মে ১১, ২০২৩
এসএসসি পরীক্ষার ডিউটি শেষে আর ঘরে ফেরা হলো না ইব্রাহীমের

নোয়াখালী: নোয়াখালীর কবিরহাট উপজেলায় এসএসসি পরীক্ষার ডিউটি শেষে বাড়ি ফেরার পথে মোটরসাইকেলের নিয়ন্ত্রণে হারিয়ে মো. ইব্রাহীম (৪৮) নামে এক শিক্ষকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১১ মে) দুপুর আড়াইটার দিকে উপজেলার চাপরাশিরহাট-কবিরহাট সড়কের কবিরহাট পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের মাকুর দোকান সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. ইব্রাহীম উপজেলার চাপরাশিরহাট উচ্চ বিদ্যালয়ের ইংরেজী শিক্ষক ছিলেন এবং একই উপজেলার ঘোষবাগ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মোল্লা বাড়ির মৃত মজিবুল হকের ছেলে। তিনি দুই সন্তানের জনক ছিলেন।

চাপরাশিরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হানিফ বিএসসি জানান, বৃহস্পতিবার চলতি বছরের এসএসসি পরীক্ষার্থীদের ইসলাম শিক্ষা পরীক্ষা ছিল। ইব্রাহীম চাপরাশিরহাট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে দায়িত্ব পালন করেন। পরীক্ষা শেষে দুপুর সোয়া ২টার দিকে নিজের মোটরসাইকেলে করে তিনি বাড়ির উদ্দেশে রওয়ানা দেন।

যাত্রা পথে তিনি উপজেলার মাকুর দোকান এলাকায় পৌঁছলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা গণচৌশাগারের সঙ্গে ধাক্কা লাগে। এতে তিনি মাথায় গুরুতর আঘাত পান। পরে তাকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখে পুলিশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে চিকিৎসক ইব্রহীমকে মৃত ঘোষণা করেন।

কবিরহাট থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) মো. হেলাল উদ্দিন বাংলানিউজকে জানান, পরবর্তীতে এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, মে ১১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।