ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিলাইছড়িতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে এমপি দীপংকর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, মে ১১, ২০২৩
বিলাইছড়িতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে এমপি দীপংকর

রাঙামাটি: রাঙামাটির বিলাইছড়ি উপজেলার কেংড়াছড়ি এলাকায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ এবং খাদ্য সহায়তা দিয়েছেন রাঙামাটি আসনের সংসদ সদস্য (এমপি) দীপংকর তালুকদার।  

বৃহস্পতিবার (১১ মে) দুপুরে উপজেলার কেংড়াছড়ি বাজারে এসব সহায়তা দেন।

এসময় এমপি বলেন, অগ্নিকাণ্ডে যে ক্ষতি হয়েছে, তা কখনোই পূরণ করা সম্ভব নয়।  তবুও আমরা চেষ্টা করছি, যাতে ক্ষতিগ্রস্তরা একটু ঘুরে দাঁড়াতে পারে। দুর্যোগ কখনো বলে আসে না। সবাইকে সতর্ক থাকতে হবে।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৬০ জন ব্যবসায়ীর প্রত্যেককে নগদ ১০ হাজার টাকা করে মোট ছয় লাখ টাকা দেন এমপি। সেই সঙ্গে তাদের প্রত্যেককে  ৩০ কেজি করে চাল ও একটি করে মশারি দেওয়া হয়।

এসময় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, বিলাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিজানুর রহমান, জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অভিলাষ তঞ্চঙ্গ্যা, সাধারণ সম্পাদক মো. সাইদুল আলম, জুরাছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্ঞানেন্দু বিকাশ চাকমা, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক আনন্দ বিকাশ তঞ্চঙ্গ্যাসহ অনেকে উপস্থিত ছিলেন।

গত ৮ মে দুপুরে কেংড়াছড়ি ২ নম্বর ওয়ার্ড বাজারে আগুন লাগে। খবর পেয়ে গাছকাটা ছড়া আর্মি ক্যাম্প, বিলাইছড়ি থানা, ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন কয়েক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভায়। এ ঘটনায় ৫০টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, মে  ১১, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।