ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবালয়ে চোরাই বাইক ও মাদকসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, মে ১২, ২০২৩
শিবালয়ে চোরাই বাইক ও মাদকসহ আটক ৩

মানিকগঞ্জ: মানিকগঞ্জের শিবালয় উপজেলায় অভিযান পরিচালনা করে একটি চোরাই মোটরসাইকেল ও কয়েক লাখ টাকার মাদকসহ তিনজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (১২ মে) দুপুরে ডিবি পুলিশের ইনচার্জ আবুল কালাম এ তথ্য নিশ্চিত করেছেন।

আটকরা হলেন- ঘিওর উপজেলার আগুনপুর এলাকার শুকুর শেখের ছেলে মো. সাব্বির শেখ (২১), শিবালয় উপজেলার বরংগাইল এলাকার আব্দুর রশিদ মিয়া চন্নুর ছেলে নাহিদুজ্জামান জনি (৩৩) ও শিমুলিয়া ইউনিয়নের ফেচুয়াধারা এলঅকার মৃত আওলাদ খানের ছেলে মো. পলাশ খান (৩৬)।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ইনচার্চ আবুল কালাম বলেন, আটকরা দীর্গদিন ধরে মাদক কারবারীর সঙ্গে জড়িত ছিল। গোপন তথ্যের ভিত্তিতে পৃথক দুইটি অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। আটকের পর তাদের কাছ থেকে একটি চোরাই মোটরসাইকেল ও ৩০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। উদ্ধার করা মোটরসাইকেল ও মাদকের বর্তমান বাজার মূল্য পাঁচ লক্ষ বিশ হাজার টাকা। এছাড়া আটকদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে একাধিক মামলা বিচারাধীন রয়েছে এবং শিবালয় থানায় দুইটি মামলা দায়ের প্রক্রিয়াধীন আছে।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, মে ১২, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।