ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মুগদায় মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, মে ১২, ২০২৩
মুগদায় মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর মুগদার মান্ডা এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় শাওন (১৬) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে।  

শুক্রবার (১২ মে) বিকেল ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। শাওন একটি স্কুলে নবম শ্রেণিতে পড়তো।

শাওনকে হাসপাতালে নিয়ে আসা পথচারী সজিব হোসেন জানান, তারা একটি মোটরসাইকেলে তিনজন ঘুরতে বের হন। মান্ডা এলাকা দিয়ে যাওয়ার সময় দেখতে পান রাস্তায় মোটরসাইকেল ও একটি রিকশা পড়ে আছে। সঙ্গে কয়েকজন আহত অবস্থায় পড়ে আছে। পরে তাদের উদ্ধার করে স্থানীয় ফেমাস হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে শাওনকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  
 
তিনি আরও জানান, শাওন মোটরসাকেলচালক ছিলেন। আহত বাকি তিনজন রিকশার যাত্রী ছিলেন। মোটরসাইকেল ও রিকশার সংঘর্ষ হয়ে এ দুর্ঘটনা ঘটে।

হাসপাতালে মৃত শাওনের বাবা নিজাম উদ্দিন জানান, তাদের বাড়ি শরীয়তপুরের নড়িয়া উপজেলায়। বর্তমানে মুগদা মানিকনগর এলাকায় ভাড়া থাকেন। শাওন মানিকনগর উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়তো। দুই ভাইয়ের মধ্যে শাওন ছিল বড়।

তিনি বলেন, আমাদের কোনো মোটরসাইকেল নেই। অন্য একজনের মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়েছিল শাওন। পরে লোক মারফত শুনতে পাই সে মোটরসাইকেল এক্সিডেন্ট করেছে।  

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, মে ১২, ২০২৩
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।