ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নওগাঁয় কিশোর গ্যাং লিডার নাঈম গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৩ ঘণ্টা, মে ১৩, ২০২৩
নওগাঁয় কিশোর গ্যাং লিডার নাঈম গ্রেপ্তার

নওগাঁ: নওগাঁর বদলগাছীতে নাঈম (২১) নামে এক কিশোর গ্যাং লিডারকে আটক করে থানায় হস্তান্তর করেছে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।

শনিবার (১৩ মে) সকালে র‌্যাব-৫ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে এদিন (১৩ মে) ভোরে উপজেলার গোবরচাপা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।  

আটক নাঈম উপজেলার সন্নাসতলা (দূর্গাপুর) এলাকার মো. সোহেলের ছেলে।

র‍্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আটক নাঈম তার সহযোগী নয়নসহ আরও ৪-৫ জনকে নিয়ে ওই এলাকায় অনেকদিন ধরে স্কুলগামী ছাত্র-ছাত্রীদের রাস্তা আটকে মোবাইল, টাকা-পয়সা কেড়ে নিয়ে নানাভাবে হয়রানি করে আসছিল। গত ৮ মে দুই এসএসসি পরীক্ষার্থীর টাকা-পয়সা, মোবাইল কেড়ে নেওয়া ও মোটরসাইকেলের চাবি নিয়ে চাঁদা দাবি করার জেরে এলাকায় উত্তেজনা তৈরি হয়। পরবর্তীতে ১০ মে আবারও তাদের আটকে টাকা ও মোবাইল কেড়ে নিলে পরীক্ষার্থীদের অভিভাবকরা থানায় মামলা রুজু করেন। পরে গোপন তথ্যের ভিত্তিতে গোবরচাপা এলাকায় অভিযান চালিয়ে এজাহারভুক্ত আসামি কিশোর গ্যাং লিডার নাঈমকে আটক করা হয়।

তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য বদলগাছী থানায় দেওয়া অভিযোগের ভিত্তিতে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানানো হয় র‍্যাবের ওই সংবাদ বিজ্ঞপ্তিতে।

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, মে ১৩, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।