ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে পানিতে ডুবে প্রাণ গেল ৩ শিশুর

উপজেলা করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, মে ১৩, ২০২৩
ঈশ্বরদীতে পানিতে ডুবে প্রাণ গেল ৩ শিশুর প্রতীকী ছবি

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী পৌর এলাকার পুকুরের পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে।  

শনিবার (১৩ মে) দুপুরের দিকে ওই এলাকার সাঁড়া গোপালপুর পূর্বপাড়ায় এ ঘটনা ঘটে।

 

নিহত শিশুরা হলো- সাঁড়া গোপালপুর এলাকার বাচ্চু মন্ডলের ছেলে জাহিদ (৯), একই গ্রামের পাঞ্জু মালোর ছেলে হৃদয় মালো (১০) ও উপজেলার সাঁড়া ইউনিয়নে মাঝদিয়া গ্রামের আকিজলের মেয়ে আনিকা (১১)। এদের মধ্যে জাহিদ স্থানীয় বাঘইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র ও আনিকা মাঝদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী ছিল।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে জাহিদ, হৃদয় ও আনিকা পরিবারের অগোচরে বাড়ির পাশের জনৈক তহুরুল ইসলাম মানিকের পুকুরে গোসল করতে যায়। এরপর তারা নিখোঁজ হয়। খোঁজাখুঁজির একপর্যায়ে দুপুর আড়াইটার দিকে পরপর তিন শিশুকে উদ্ধার করেন স্থানীয় ব্যক্তিরা। পরে তাদের ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সবাইকে মৃত ঘোষণা করেন। এর মধ্যে গতকাল শুকবার আকিজলের স্ত্রী আনিকাকে নিয়ে মাঝদিয়া থেকে সাঁড়া গোপালপুর এলাকায় তার মামার বাড়িতে বেড়াতে গিয়েছিলেন।  

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, ওই তিন শিশুকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। মরদেহ তিনটি পাবনা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, মে ১৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।