ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

নাজিরপুরে এনজিও কর্মীকে কুপিয়ে টাকা ছিনতাই, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, মে ১৪, ২০২৩
নাজিরপুরে এনজিও কর্মীকে কুপিয়ে টাকা ছিনতাই, আটক ১ প্রতীকী ছবি

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে মো. মুঞ্জুর হোসেন (২৮) নামে এক এনজিও কর্মীকে কুপিয়ে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে নির্মল ঘরামী (৪০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

 

রোববার (১৪ মে) সকাল ১১টার দিকে উপজেলার দীর্ঘা ইউনিয়নের নারিকেল বাড়ি এলাকায় ঘটনাটি ঘটে।  

আহত এনজিও কর্মী মঞ্জুর পটুয়াখালী জেলার বাউফল উপজেলার মো. আনোয়র হোসেনের ছেলে। আর হামলার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আটক নির্মল ঘরামী নাজিরপুরের দীর্ঘা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মৃত কর্নধর ঘরামীর ছেলে।  

জানা গেছে, হামলায় আহত মঞ্জুর হোসেন ‘রিক’ নামে একটি এনজিওর কর্মী।  

এনজিওটির নাজিরপুর শাখা ব্যবস্থাপক মো. সোহেল সর্দার জানান, মঞ্জুর হোসেন ওই এলাকায় কিস্তি সংগ্রহ করে উপজেলা অফিসের দিকে ফিরছিলেন। এ সময় ঘটনাস্থলে এলে এক যুবক তাকে কুপিয়ে গুরুতর আহত করে। তার সঙ্গে থাকা প্রায় ৯৬ হাজার টাকা, স্বর্ণের চেনসহ মোবাইলফোন ও বিভিন্ন মালামাল ছিনিয়ে নেয় এবং তাকে মৃত ভেবে ফেলে রেখে যান। স্থানীয় গ্রাম পুলিশসহ তাকে উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

ওই স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার দিপান্বিতা দেবনাথ জানান, তার হাতে, বুকে, মুখেসহ শরীরের বিভিন্ন স্থানে দাঁড়ালো অস্ত্রের অনেকগুলো জখম রয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল হাসপাতালে পাঠানো হয়েছে।  

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, মে ১৪, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।