ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিংগাইরে মদ-হেরোইনসহ আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, মে ১৫, ২০২৩
সিংগাইরে মদ-হেরোইনসহ আটক ৪

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় পৃথক দুইটি মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে তিন লাখ টাকার মাদকসহ চারজনকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

সোমবার (১৫ মে) দুপুরে মানিকগঞ্জ পুলিশ সুপার কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

আটকরা হলেন- সিংগাইর উপজেলার মৃত রফিক মিয়ার ছেলে মো. মামুন (২৬), রাহেজ উদ্দিনের ছেলে আব্দুল হালিম (২৬), বাদশা মিয়ার ছেলে মো. সেলিম মিয়া (২৫) ও সজ্জব আলীর শেখের ছেলে মো. জমির উদ্দিন ওরফে জমিদার (২৭)।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, জেলার সিংগাইর উপজেলায় ধীর্ঘ দিন ধরে তারা মাদক কারবারির সঙ্গে জড়িত ছিল। জেলাকে মাদকমুক্ত করতে ওই উপজেলায় পৃথক দুইটি অভিযান পরিচালনা করে চারজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ত্রিশ গ্রাম হেরোইন ও নয় লিটার দেশীয় তৈরি চোলাই মদ জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক বাজার মূল্য প্রায় ৩ লাখ ৯ হাজার টাকা। আটকদের বিরুদ্ধে আদালতে একাধিক মামলা বিচারাধীন আছে। এছাড়া সিংগাইর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও দুইটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, মে ১৫, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।