ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

বড়াইগ্রামে রাস্তার ওপর পড়েছিল এক ব্যক্তির মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৩ ঘণ্টা, মে ১৬, ২০২৩
বড়াইগ্রামে রাস্তার ওপর পড়েছিল এক ব্যক্তির মরদেহ

নাটোর: নাটোরের বড়াইগ্রামে খালের ধারে রাস্তার ওপর থেকে মো. লিয়াকত আলী সরকার (৫০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৬ মে) সকালে উপজেলার মনপীড়িত এলাকার একটি স্লুইস গেইট সংলগ্ন খালের পাশে রাস্তার ওপর থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

 

লিয়াকত আলী উপজেলার দোগাছি গ্রামের মো. চয়েন উদ্দিন সরকারের ছেলে।  

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছিদ্দিক স্থানীয়দের বরাত দিয়ে বাংলানিউজকে জানান, সোমবার দিনগত রাতে লিয়াকত আলী, আমির চাঁদ ও হালিম নামে তিনজন মাঝগাঁও বোয়ালিয়া বিলে জনৈক ইয়াছিন আলী নামে এক ব্যক্তির পুকুরে মাছ চুরি করতে যায়।  

এসময় পুকুরে কর্মরত পাহাড়াদার টের পেয়ে চিৎকার দিলে স্থানীয় লোকজন ছুটে আসে এবং তাদের ধাওয়া করে। এসময় হালিম নামে একজনকে হাতে নাতে আটক করেন তারা। আর অপর দুইজন পালিয়ে যায়। পরে আটক হালিমকে পুলিশে সোর্পদ করেন স্থানীয় লোকজন।  

ওসি আবু ছিদ্দিক জানান, মঙ্গলবার সকালে মনপীড়িত এলাকার একটি স্লুইস গেইট সংলগ্ন খালের পাশে রাস্তা ওপর লিয়াকত আলীর মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠায়। প্রাথমিক তদন্তে তার শরীরের কোথাও কোনো ধরনের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।  

তবে তার মৃত্যুর প্রকৃত কারণ উদ্ধারের চেষ্টা চলছে। পাশাপাশি ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর আসল কারণ জানা যাবে।  বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে থানায় কেউ কোনো অভিযোগ করেনি।  

ওসি আরও জানান, আটক হালিম জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছে- তারা তিনজন মিলে গত রাতে ওই পুকুরে মাছ চুরি করার উদ্দেশে গিয়েছিল। স্থানীয় লোকজনের ধাওয়া খেয়ে অপর দুইজন পালিয়ে গেলেও সে তাদের হাতে ধরা পড়ে। আমির চাঁদ পলাতক রয়েছে। আটক হালিম মনপীড়িত এলাকার মৃত আনন্দ দেওয়ানের ছেলে।  

এদিকে নিহতের পরিবারের দাবি গত রাতে লিয়াকতকে বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়া হয়। কোথায় তাকে নিয়ে যাওয়া হয়েছিল, তা তারা জানতে পারেননি। তবে আজ সকালে তার মরদেহ পাওয়া যায়। বিষয়টি নিয়ে তারা আইনের আশ্রয় নিবেন বলে তারা জানান।  

বাংলাদেশ সময়: ১১৫২ ঘণ্টা, মে ১৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।