ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সড়ক দুর্ঘটনায় শিক্ষক নিহত, ৫ দাখিল পরীক্ষার্থী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, মে ১৬, ২০২৩
সড়ক দুর্ঘটনায় শিক্ষক নিহত, ৫ দাখিল পরীক্ষার্থী আহত

নড়াইল: নড়াইলের লোহাগড়ায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে  শিল্পী খানম (৫০) নামে প্রাথমিক বিদ্যালয়ের এক সহকারী শিক্ষক নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় আহত হয়েছে ইজিবাইকে থাকা ৫ দাখিল পরীক্ষার্থী।

 
 
মঙ্গলবার (১৬ মে) সকালে উপজেলার শালনগর ইউনিয়নের রামকান্তপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
 
নিহত শিল্পী খানম স্থানীয় তেঁতুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। তার স্বামী কাজী মহিউদ্দিন লাহুড়িয়া হাফেজ আব্দুল করিম একাডেমির প্রধান শিক্ষক।
 
পুলিশ ও স্থানীয়রা জানায়, সম্প্রতি রামকান্তপুর এলাকায় রাস্তায় ট্রলি করে ইটভাটায় মাটি নেওয়ার সময় রাস্তায় মাটি পড়ে থাকে। গত সোমবার (১৫ মে) রাতে বৃষ্টি হওয়ায় ওই রাস্তা পিচ্ছিল হয়ে যায়।
 
প্রতিদিনের মতো আজ সকাল ৯টার দিকে স্বামীর সঙ্গে মোটরসাইকেলে করে বিদ্যালয়ে যাচ্ছিলেন শিল্পী খানম। পথে ওই পিচ্ছিল রাস্তায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়।
 
এ সময় পেছন দিকে থেকে আসা একটি ইজিবাইকে ধাক্কা খেয়ে শিল্পীর মাথা ফেটে যায়। এবং ইজিবাইক সাইডে উল্টে পড়ে। এতে ওই ইজিবাইকে থাকা ৫ দাখিল পরীক্ষার্থী আহত হয়।
 
গুরুতর আহত শিল্পী খানমকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন চিকিৎসক। ঢাকায় নিয়ে যাওয়ার পরে বিকেলে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।
 
অপরদিকে আহত দাখিল পরীক্ষার্থীরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়ে স্বাভাবিকভাবে পরীক্ষা দিয়েছে বলে জানা গেছে।
 
লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন বাংলানিউজকে দুর্ঘটনায় নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।
 
বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, মে ১৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।