ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৩ ঘণ্টা, মে ১৭, ২০২৩
মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে নিহত ১

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে আবু বক্কর সিদ্দিক (১৮) নামে এক আরোহীর মৃত্যু হয়েছে। ঘটনায় আহত হয়েছে অপর দুই আরোহী।

মঙ্গলবার (১৬ মে) রাত ৯টার সময় উপজেলার দেবনগর ইউনিয়নের মাগুড়মাড়ি চৌরাস্তা আমতলী এলাকায় মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।  

আহতরা হলেন- আব্দুস সালাম (২৮), ইমরান (৩০) ও তাইজুল (৪০) নামে আরো তিন জন। তবে ইমরান ও তাইজুলের অবস্থার অবনতি হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহত আবু বক্কর সিদ্দিক দেবনগর ইউনিয়নের নিজবাড়ি গ্রামের আবুল কালামের ছেলে।  

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, পঞ্চগড়ের জগদল বাজারে প্রয়োজনীয় কাজ শেষে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে আমতলী এলাকায় পৌঁছালে বিপরীতমুখী দুটি মোটরসাইকেল তাকে সামনা সামনি ধাক্বা দেয়। এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এদিকে স্থানীয়দের সহায়তায় আহতের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেওয়া হলে ইমরান ও তাইজুলের অবস্থা গুরুত্বর দেখে চিকিৎসক দুজনকে রংপুর মেডিকেলে প্রেরণ করেন। এদিকে সালামকে পঞ্চগড়ে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. নুর আলম সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও তিনজনের আহতের বিষয় বাংলানিউজকে নিশ্চিত করেন।  

বাংলাদেশ সময়: ০৯১২ ঘণ্টা, মে ১৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।