ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাইক নিয়ন্ত্রণ হারিয়ে পাওয়ার টিলারে ধাক্কা, কিশোর নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, মে ১৭, ২০২৩
বাইক নিয়ন্ত্রণ হারিয়ে পাওয়ার টিলারে ধাক্কা, কিশোর নিহত

মেহেরপুর: মেহেরপুর শোলমারি সড়কের তেরঘরিয়া বিলের কাছে একটি মোটরাসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মো. শাওন আলী (১৪) নামে এক কিশোর নিহত হয়েছে। এছাড়া এ ঘটনায় তার অপর বন্ধু মো. সৌরভ (১৭) আহত হয়েছে।

বুধবার (১৭ মে) বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে শাওনকে রাজশাহী নেওয়ার পথে বেলা ৫টার দিকে তার মৃত্যু হয়।

নিহত শাওন সদর উপজেলা শোলমারী গ্রামের পাঠানপাড়া এলাকার আশরাফ আলীর ছেলে ও ষোলমারী মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। আর আহত সৌরভ একই গ্রামের জিব্রাইল ওরফে জিতুর ছেলে ও একই বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

আহত শৌরভ মেহেরপুর-২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

স্থানীয়রা জানান, দুই বন্ধু মোটরসাইকেলে করে শোলমারী থেকে মেহেরপুর যাচ্ছিল। পথে তেরঘরিয়া বিলের রাস্তার পাশে পৌঁছালে মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি পাওয়ার টিলারকে ধাক্কা দেয়। এতে ওই দুই কিশোর গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন। আহত শাওনের অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। রাজশাহী নেওয়ার পথে পাবনার কাছে গিয়ে শাওনের মৃত্যু হয়।

পারিবারিক সূত্রের বরাত দিয়ে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, মে ১৭, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।