ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কোটালীপাড়ায় ১৫০ কৃষককে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, মে ১৮, ২০২৩
কোটালীপাড়ায় ১৫০ কৃষককে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ

গোপালগঞ্জ: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গোপালগঞ্জের কোটালীপাড়ায় ১৫০ জন কৃষকের মধ্যে বিনামূল্যে কৃষি উপকরণ ও ধান বীজ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ মে) এ উপলক্ষে কোটালীপাড়া উপজেলা কৃষকলীগ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

কোটালীপাড়া পৌর সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কৃষকলীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ। অনুষ্ঠানের উদ্বোধন করেন বাংলাদেশ কৃষকলীগের সিনিয়র সহ-সভাপতি শরীফ আশরাফ আলী। কোটালীপাড়া উপজেলা কৃষকলীগের সভাপতি মুন্সী মাহফুজ হাসানাত কামরুল এতে সভাপতিত্ব করেন।

এছাড়া আলোচনা সভায় বক্তব্য রাখেন কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, জেলা কৃষক লীগের সভাপতি শেখ লুৎফর রহমান গঞ্জর, সাধারণ সম্পাদক আব্দুর রহমান বিশ্বাস, কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, পৌর মেয়র মতিয়ার রহমান হাজরা প্রমুখ।

কৃষকদের দেওয়া কৃষি উপকরণের মধ্যে ছিল- সেচ পাম্প, জমি নিড়ানি মেশিন, স্প্রে মেশিন ও হাইব্রিড বীজ ধান।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা এবং আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, মে ১৮, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।