ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, মে ১৮, ২০২৩
বগুড়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় বাসের ধাক্কায় ফেরদৌস আলম (৪৩) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন নিহত ফেরদৌসের ভাতিজা আব্দুল ওয়াদুদ (২২)।

বৃহস্পতিবার (১৮ মে) দুপুরে উপজেলার ধুনট-শেরপুর সড়কের উল্লাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ফেরদৌস সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার হাজারহাটি গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওয়াদুদ গত প্রায় এক মাস আগে শেরপুর শহরের একটি শো-রুম থেকে নতুন মোটরসাইকেল কেনেন। ওই মোটরসাইকেলটি সার্ভিসিং করার জন্য সকালে তার চাচা ফেরদৌসকে সঙ্গে নিয়ে বাড়ি থেকে শেরপুর শো-রুমে যান। সেখানে সার্ভিসিং শেষে তারা বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হন। দুপুর দেড়টার দিকে উল্লাপাড়া এলাকায় পৌঁছালে ধুনট থেকে শেরপুরগামী যাত্রাবাহী একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তারা দুজন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ফেরদৌসের মৃত্যু হয়। আহত ওয়াদুদকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম বাংলানিউজকে বলেন, আইনি প্রক্রিয়া শেষে ফেরদৌসের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, মে ১৮, ২০২৩
কেইউএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।