ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাহজালালে ইয়াবাসহ আরেক যুবক আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, মে ২৬, ২০২৩
শাহজালালে ইয়াবাসহ আরেক যুবক আটক

ঢাকা: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩৫৬৫ পিস ইয়াবাসহ মো. জাহিদ হোসেন (২৭) নামে এক যুবককে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

শুক্রবার (২৬ মে) দুপুরে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন বিমানবন্দর এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক।

আটক মো. জাহিদ হোসেন কক্সবাজার জেলার টেকনাফের আব্দুল গফুরের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার জানান, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়নের নিয়মিত নজরদারির অংশ হিসেবে সাদা পোশাকের গোয়েন্দা দল এবং টহল দল ২৪/৭ কাজ করে। আজ (২৬ মে) সকালে এপিবিএনের গোয়েন্দা দল বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের সামনে গোয়েন্দা কার্যক্রম পরিচালনাকালে অভিযুক্তের ওপর নজর রাখে। এসময় তার আচরণ সন্দেহজনক মনে হয় এবং তার দিকে এগিয়ে যেতেই অভিযুক্ত মো. জাহিদ হোসেন দৌড়ে পালানোর চেষ্টা করেন। এ সময় এপিবিএনের গোয়েন্দা সদস্যরা তাকে আটক করে।

পরে তাকে এয়ারপোর্ট এপিবিএনের অফিসে এনে জিজ্ঞাসাবাদ করা হয়। বিস্তারিত জিজ্ঞাসাবাদে তিনি ইয়াবা বহন করছেন বলে স্বীকার করেন এবং নিজ হাতে তার পরিহিত পোশাকের পকেট থেকে ইয়াবা ট্যাবলেটগুলো বের করে দেন।

মোহাম্মদ জিয়াউল হক আরও জানান, আটক জাহিদ হোসেনের কাছে মোট ৩৫৬৫টি ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। যার বাজার মূল্য প্রায় ১০ লাখ ৫৯ হাজার ৫০০ টাকা।

অভিযুক্তের বিরুদ্ধে প্রচলিত আইনে বিমানবন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে উল্লেখ করে এপিবিএনের এই কর্মকর্তা বলেন, এ নিয়ে গত ২ সপ্তাহের ব্যবধানে বিমানবন্দর এলাকা থেকে ইয়াবাসহ ৩ জনকে আটক করা হলো।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, মে ২৬, ২০২৩
এমকে/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।