ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাসের সঙ্গে সংঘর্ষে দুমড়েমুচড়ে গেল পাকিস্তানের ডেপুটি হাইকমিশনারের গাড়ি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, মে ২৬, ২০২৩
বাসের সঙ্গে সংঘর্ষে দুমড়েমুচড়ে গেল পাকিস্তানের ডেপুটি হাইকমিশনারের গাড়ি

ব্রাহ্মণবাড়িয়া: বাংলাদেশে নিযুক্ত পাকিস্তানের ডেপুটি হাই কমিশনার কামার আব্বাস খোখরের গাড়ির সঙ্গে একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ ঘটেছে।

এ সংঘর্ষে ডেপুটি হাই কমিশনারের গাড়ি দুমড়ে-মুচড়ে যায়।

 দুর্ঘটনার সময় গাড়িটি চালাচ্ছিলেন কামার আব্বাস নিজেই। সপরিবারে মৌলভীবাজারের শ্রীমঙ্গল যাচ্ছিলেন তিনি।   তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। সপরিবারে অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন ডেপুটি হাই কমিশনার।  

শুক্রবার (২৬ মে) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার রামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঢাকা থেকে পাকিস্তানের ডেপুটি হাইকমিশনার কামার আব্বাস খোখর নিজে প্রাইভেটকার চালিয়ে শ্রীমঙ্গলের মৌলভীবাজারে যাচ্ছিলেন। এ সময় গাড়িতে আরও ছিলেন তার স্ত্রী রেহেনা সারোয়ার খোখর, ছেলে মোহাম্মদ খোখর ও কন্যা হুদা আব্বাস খোখর। গাড়িটি মহাসড়কের রামপুর ব্রিজের কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা হবিগঞ্জ থেকে ঢাকাগামী দুরন্ত পরিবহনের একটি যাত্রীবাহী বাস ডেপুটি হাইকমিশনার গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় গাড়িটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। খবর পেয়ে দ্রুত হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে।  

এ ঘটনায় বাসচালক মো. সাইফুল ইসলাম (৩০) কে আটক করা হয়েছে। সাইফুল হবিগঞ্জ জেলার মো. শফিকুল ইসলামের ছেলে।

বাসটিকেও জব্দ করা হয়েছে বলে জানান তিনি।  

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, পরে অন্য একটি গাড়ির মাধ্যমে ডেপুটি হাইকমিশনার ও তার পরিবারের সদস্যরা মৌলভীবাজারের উদ্দেশ্যে রওনা দেন। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, মে ২৬, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।