ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

প্যান্টের পকেটে মিলল ইয়াবা, গ্রেপ্তার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, মে ২৬, ২০২৩
প্যান্টের পকেটে মিলল ইয়াবা, গ্রেপ্তার ২

ফেনী: ফেনীর মহিপালে অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তাদের পরনের প্যান্টের পকেট থেকে ইয়াবা জব্দ করা হয়।

বৃহস্পতিবার (২৫ মে) দিনগত রাতে অভিযান মহিপাল এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২ হাজার ২৬৫ ইয়াবা জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ৬ লাখ ৭৯ হাজার ৫০০ টাকা।

আটকরা হলেন- চাঁদপুরের হাজীগঞ্জ থানার মকিনাবাদ গ্রামের মৃত আনোয়ার হোসেন বুলু মিয়ার ছেলে ফারুক হোসেন (৩৫) ও কক্সবাজারের টেকনাফ থানার মৃত আমির হোসেনের ছেলে জাকির হোসেন (৪২)।

র‌্যাব-৭, ফেনী ক্যাম্প জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কতিপয় মাদক কারবারী চট্টগ্রাম থেকে ঢাকাগামী মহাসড়কের ফেনীর মহিপাল ফ্লাইওভারের নিচে স্টার লাইন কাউন্টারের সামনে পাকা রাস্তার ওপর মাদকসহ গাড়িতে উঠার জন্য অবস্থান করছে। র‌্যাবের একটি দল ওই স্থানে উপস্থিত হওয়া মাত্র র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ২ ব্যক্তি কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে র‌্যাব সদস্যরা তাদের আটক করে।  

পরে তাদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে তাদের পরনের প্যান্টের পকেট হতে ৬টি স্বচ্ছ প্যাকেটে মোট ২ হাজার ২৬৫ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানায়, তারা পরস্পর যোগসাজশে সুকৌশলে ইয়াবা ট্যাবলেট কক্সবাজার এলাকা থেকে স্বল্পমূল্যে ক্রয় করে পরবর্তীতে ফেনী, নোয়াখালীসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক কারবারী ও সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রি করে আসছে।

ফেনীস্থ র‍্যাবের কোম্পানি অধিনায়ক স্কোয়াডন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, আটকরা ও জব্দ করা মাদক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।

উল্লেখ্য, সিডিএমএস পর্যালোচনায় আটক ফারুক হোসেনের বিরুদ্ধে চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানায় মাদক সংক্রান্তে মোট ১৪টি মামলার তথ্য পাওয়া গেছে।  

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, মে ২৬, ২০২৩
এসএইচডি/ এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।