ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লা স্টেডিয়াম উদ্ধারে আড়াইশ’ কোটি টাকা বরাদ্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, মে ২৭, ২০২৩
ফতুল্লা স্টেডিয়াম উদ্ধারে আড়াইশ’ কোটি টাকা বরাদ্দ

নারায়ণগঞ্জ: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, আমাদের ফতুল্লা ক্রিকেট স্টেডিয়ামটি দীর্ঘদিন পানির নিচে আছে। দীর্ঘ পাঁচ বছর ফিজিবিলিটি স্টাডি করে রিপোর্ট জমা দেওয়া হয়েছে।

আমরা আড়াইশ’ কোটি টাকা বরাদ্দ পেয়েছি। আশা করি খুব দ্রুতই স্টেডিয়াম উদ্ধারে কাজ শুরু হবে।

শনিবার (২৭ এপ্রিল) বঙ্গসাথী ক্লাবের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক ফুটবল টুর্নামেন্টে অংশ নিয়ে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, ইতোমধ্যে নারায়ণগঞ্জের চারটি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের কাজ বরাদ্দ করা হয়েছে। নারায়ণগঞ্জ সদর উপজেলায় জায়গার অভাবে আমরা স্টেডিয়াম করতে পারিনি। শেখ রাসেল মিনি স্টেডিয়ামের জন্য আরেকটি প্রজেক্ট নেওয়া হয়েছে। আশা করি তাও হবে।

তিনি আরও বলেন, উজ্জ্বল বলেছে ইন্টার স্কুল ফুটবল টুর্নামেন্ট একসময় ছিল। ফুটবল ফেডারেশন এ উদ্যোগ না নেওয়ায় আমরা সেটা চালাচ্ছি। গত বছরও এক লাখ চল্লিশ হাজার শিক্ষার্থী সেখানে অংশ নিয়েছে। আমরা জেলা-উপজেলা পর্যায়ে টিম করছি৷ তারপর জাতীয়, আন্তর্জাতিক।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, মে ২৭, ২০২৩
এমআরপি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।