ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্বর্ণ ও টাকা নিয়ে প্রেমিকের হাত ধরে উধাও গৃহবধূ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, মে ২৮, ২০২৩
স্বর্ণ ও টাকা নিয়ে প্রেমিকের হাত ধরে উধাও গৃহবধূ

মাদারীপুর: মাদারীপুরে ৮ ভরি সোনার গহনা ও তিন লক্ষাধিক টাকা নিয়ে প্রেমিক মাসুদ শিকদারের হাত ধরে পালিয়েছে এক গৃহবধূ। এ ঘটনায় গৃহবধূর স্বামী সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

 

গত শুক্রবার (২৬ মে) মার্কেটে যাওয়ার কথা বলে তিনি পালিয়ে যান বলে খবর পাওয়া গেছে। প্রেমিক মাসুদ শিকদার সদর উপজেলার ঘটমাঝি এলাকার আলমগীর শিকদারের ছেলে।

জানা গেছে, গোপালগঞ্জের মুকসুদপুর এলাকার আমিনুল ইসলামের সঙ্গে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে বিয়ে হয় সদর উপজেলার দক্ষিণ দুধখালী এলাকার আজিজুল খানের মেয়ে আয়েশার। বিয়ের কিছুদিন পর থেকেই স্ত্রীর পরকীয়া নিয়ে স্বামীর সঙ্গে প্রায়ই বিবাদ হত। এ বিষয়ে স্থানীয়ভাবে একাধিকবার সালিশ-মীমাংসাও হয়।

এদিকে গত বৃহস্পতিবার (২৫ মে) সকালে শ্বশুরবাড়ি থেকে বাবার বাড়িতে বেড়াতে আসেন আয়েশা। শুক্রবার সকালে মার্কেটে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। ৮ ভরি সোনার গহনা ও নগদ তিন লক্ষাধিক টাকা নিয়ে গেছেন বলে অভিযোগ রয়েছে। অনেক খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে স্বামী আমিনুল ইসলাম শনিবার রাতে মাদারীপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।  

আমিনুল ইসলাম বলেন, ‘আমার স্ত্রী পরকীয়া প্রেমিক মাসুদ নামে এক ব্যক্তির সঙ্গে পালিয়ে গেছে। গতকাল খোঁজাখুঁজি করে না পেয়ে প্রথমে আমরা থানায় ডায়েরি করেছি। পরে খোঁজখবর নিয়ে জানতে পারেন স্ত্রী আয়েশা উপজেলার ঘটমাঝি এলাকার আলমগীর শিকদারের ছেলে মাসুদ শিকদারের (২৫) সঙ্গে পালিয়েছে। '

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনোয়ার হোসেন চৌধুরী বলেন, এ বিষয়ে ওই গৃহবধূর স্বামী থানায় সাধারণ ডায়েরি করেছেন। গৃহবধূ আয়েশাকে উদ্ধারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, মে ২৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।