ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

জেসমিন ও এনামুলের আর্থিক লেনদেনের প্রমাণ তদন্ত কমিটির হাতে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, মে ২৯, ২০২৩
জেসমিন ও এনামুলের আর্থিক লেনদেনের প্রমাণ তদন্ত কমিটির হাতে

নওগাঁ: নওগাঁয় র‌্যাব হেফাজতে ভূমি অফিসের অফিস সহায়ক সুলতানা জেসমিন নিহতের ঘটনায় তদন্ত শুরু করেছে উচ্চ পর্যায়ের তদন্ত কমিটি।

সোমবার (২৯ মে) নওগাঁ সার্কিট হাউজে বেলা ২টা থেকে সুলতানা জেসমিনের ছেলে ও স্বজনদের সঙ্গে সাক্ষাৎ করে তদন্ত শুরু করেছেন কমিটির সদস্যরা।

উচ্চ আদালতের নির্দেশে মন্ত্রিপরিষদ বিভাগ ৮ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করে।

এরইমধ্যে মধ্যে তদন্ত কমিটির সঙ্গে কথা বলেছে সুলতানা জেসমিনের মামা নাজমুল হক মন্টু।  

তদন্ত দলের সঙ্গে কথা বলে বের হয়ে তিনি সাংবাদিকদের বলেন, গত ২২ মার্চ নওগাঁর মুক্তির মোড় থেকে জেসমিনকে র‌্যাব সদস্যরা আটকের পর নওগাঁ হাসপাতাল থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল এবং দাফন কার্য সম্পন্ন হওয়া পর্যন্ত কখন কি কি ঘটেছে তার বর্ণনা আমাদের কাছ থেকে শুনেছেন তদন্ত কমিটি। এছাড়া জেসমিনের বাসা থেকে জেসমিন ও মামলার বাদী এনামুলের মধ্যকার বিভিন্ন অংকের টাকা লেনদেনের কাগজপত্র আমরা পেয়েছি। যা জেসমিন তার নিজ হাতে চিরকুটে লিখে রেখেছিলেন। আমরা চিরকুটগুলো তদন্ত কমিটির কাছে হস্তান্তর করেছি।  

কমিটির সঙ্গে কথা বলা শেষে জেসমিনের ভাই সুলতান মাহমুদ বলেন, আটকের আগে আমার বোন সুস্থ ছিলো। র‍্যাব আটকের পর অসুস্থ হন এবং তাদের হেফাজতে চিকিৎসা চলা অবস্থায় মারা যান। এজন্য আমি র‍্যাবকেই দায়ী মনে করি। আশা করি, প্রকৃত দোষীরা চিহ্নিত হবে।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, মে ২৯, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।