ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪৩০, ২৮ সেপ্টেম্বর ২০২৩, ১৩ রবিউল আউয়াল ১৪৪৫

জাতীয়

রামগঞ্জে দোকানে আগুন, ৩৫ লাখ টাকার ক্ষতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, মে ৩০, ২০২৩
রামগঞ্জে দোকানে আগুন, ৩৫ লাখ টাকার ক্ষতি

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগঞ্জ জিয়া শপিং কমপ্লেক্সে জি এম টেইলার্স আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এতে ৩৫ লাখ টাকা ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী জাহিদ হাসান।

 

মঙ্গলবার (৩০ মে) ভোর রাতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

জাহিদ হাসান মোবাইল ফোনের মাধ্যমে জানিয়েছেন, তিনি চিকিৎসার জন্য ভারতে আছেন। ঈদুল আজহা সামনে রেখে তিনি দোকানে ১০ লাখ টাকার কাপড় এনেছেন। এছাড়া তার অন্য তিন দোকানের পাঞ্জাবিসহ মালামাল এই দোকানটিতে ছিল। ঋণ নিয়ে তিনি দোকানে মালামাল উঠিয়েছে। আগুনে পুড়ে তার ৩৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

মার্কেটের নৈশপ্রহরী আব্দুল কাদের বলেন, হঠাৎ দোকানটিতে আগুন জ্বলতে দেখা যায়। তাৎক্ষণিক বিদ্যুতের মেইন সুইচ বন্ধ করে ফায়ার সার্ভিসকে ফোনে বিষয়টি জানানো হয়। ফায়ার সার্ভিস আসার আগেই দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

রামগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার কামরুল হাসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পৌঁছে আগুন নেভাতে সক্ষম হই। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। ক্ষতির পরিমাণ নির্ণয় করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, মে ৩০, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

welcome-ad
Alexa