ঢাকা, শনিবার, ১৪ আশ্বিন ১৪৩০, ৩০ সেপ্টেম্বর ২০২৩, ১৫ রবিউল আউয়াল ১৪৪৫

জাতীয়

কোটি টাকা কাবিনের ক্ষোভ, স্ত্রীকে হত্যা করে পালালেন কানাডায়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৯ ঘণ্টা, মে ৩১, ২০২৩
কোটি টাকা কাবিনের ক্ষোভ, স্ত্রীকে হত্যা করে পালালেন কানাডায়

ঢাকা: রাজধানীর দক্ষিণখান দক্ষিণপাড়া এলাকায় আফরোজা আক্তার (৪২) নামে এক নারীকে হত্যার পরে মাটি চাপা দেওয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৩১ মে) রাতে দক্ষিণখান দক্ষিণপাড়া বৈশাখী মোড়ের ঘটনাস্থল থেকে এই তথ্য নিশ্চিত করেন দক্ষিণখান থানার উপপরিদর্শক (এসআই) মোছাম্মদ রেজিয়া খাতুন।

 

তিনি জানান, প্রাথমিকভাবে জানা গেছে, আশরাফুলের চতুর্থ স্ত্রী আফরোজা। গত রোববার (২৮ মে)  তাকে হত্যা করে বাড়ির পাশে মাটি চাপা দিয়ে তার স্বামী কানাডায় পালিয়ে যায়।

আফরোজা নিখোঁজ থাকায় তার পরিবারে তরফ থেকে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। সে জিডির অনুসন্ধানের নামে পুলিশ। এক পর্যায়ে কানাডায় থাকা নিহতর স্বামীর সঙ্গে ভিডিও কলে পুলিশ কথা বলে তার দেখানো মতে মাটি চাপা দেওয়া অবস্থা তার মরদেহ উদ্ধার করা হচ্ছে।

তিনি আরও জানান, এক মাস আগে তাদের মধ্যে কাবিন হয়েছে। কাবিনের টাকা ধার্য করা হয়েছে ১ কোটি টাকা।  এই কারণেই স্বামী রাগ হয়ে তার স্ত্রীকে মাথায় বটি দিয়ে আঘাত করে হত্যার পর বাসার পাশেই মাটি চাপা দেয়। পরে সে কানাডায় পালিয়ে যায়।

এদিকে ঘটনাস্থল থেকে আরও একটি সূত্র জানান, ঘটনাস্থলে পুলিশ কর্মকর্তারা উপস্থিত আছেন। মরদেহ উঠানোর প্রক্রিয়া চলছে। পরে মরদেহ আইনে প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ২২৫৮ ঘণ্টা, মে ৩১, ২০২৩
এজেডএস/ এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa