ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রে ট্রাকচাপায় দোভাষীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, জুন ১, ২০২৩
বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রে ট্রাকচাপায় দোভাষীর মৃত্যু

দিনাজপুর: দিনাজপুরের বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রের অভ্যন্তরে ছাই (ফ্লাই অ্যাশ) বহণকারী একটি ট্রাকের চাপায় তারেক রহমান (৩৪) নামে এক দোভাষী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১ জুন) দুপুর ১২টার দিকে বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রের তৃতীয় ইউনিটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত তারেক রহমান পার্বতীপুর উপজেলার হামিদপুর ইউনিয়নের পাটিকাঘাট ডাঙ্গাপাড়ার পল্লী চিকিৎসক কোহিনুর রহমানের ছেলে। তিনি বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রের চীনা ঠিকাদারি প্রতিষ্ঠান হারবিন কোম্পানিতে দোভাষী হিসেবে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ছাই বোঝাই অলেম্পিয়া কোম্পানির একটি ট্রাক তাপবিদ্যুৎ কেন্দ্রের তৃতীয় ইউনিটের সামনে ট্রান্সফর্মার স্টেশনের পাশের সড়ক দিয়ে যাচ্ছিল। ওই সড়ক দিয়ে ট্রাক চলাচল নিষিদ্ধ থাকায় ট্রাকটিকে থামতে বলেন তারেক। এসময় অপর একটি ট্রাক ওই ট্রাককে অতিক্রম করার সময় তারেককে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। এ অবস্থায় সহকর্মীরা তাকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে বড়পুকুরিয়া কয়লাখনি পুলিশ ফাঁড়ি ইনচার্জ সুলতান মাহমুদ জানান, ট্রাকটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, জুন ১, ২০২৩

এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।