ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ট্রেনের ধাক্কায় নিহত ১, ফুটপাতে ফেলে যাওয়া বৃদ্ধের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, জুন ৩, ২০২৩
রাজধানীতে ট্রেনের ধাক্কায় নিহত ১, ফুটপাতে ফেলে যাওয়া বৃদ্ধের মৃত্যু

ঢাকা: রাজধানীর তেজগাঁওয়ে কারওয়ান বাজার রেললাইনে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতনামা এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার আনুমানিক বয়স ৫৫ বছর।

এছাড়া আজিমপুর কবরস্থান সংলগ্ন ফুটপাতে ফেলে যাওয়া অজ্ঞাত (৭০) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (৩ জুন) বিকেল সাড়ে ৩টায় দিকে আজিমপুর কবরস্থান সংলগ্ন ফুটপাত থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লালবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) হুজাইফা হোসেন জানান, আজিমপুর কবরস্থান ১ ও ২ নম্বর গেটের মধ্যবর্তী স্থান সংলগ্ন ফুটপাত থেকে অচেতন অবস্থায় ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসলে তাকে মৃত ঘোষণা করা হয়।

তিনি জানান, যতটুক জানা গেছে তিনদিন যাবত ওই বৃদ্ধ আজিমপুর এলাকায় পড়ে ছিলেন। আশেপাশের লোকজন জানিয়েছে, কে বা কারা গত বৃহস্পতিবার (১ জুন) তাকে ওখানে ফেলে যায়। ধারণা করা হচ্ছে, অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হয়েছে। তবুও বিষয়গুলো তদন্ত করে দেখা হচ্ছে।

পুলিশের সঙ্গে ঢামেক হাসপাতালে আসা মৌসুমি নামে এক নারী জানান, গত বৃহস্পতিবার (১ জুন) বৃদ্ধের পরিবারের লোকজন আজিমপুর কবরস্থান সংলগ্ন ফুটপাতে তাকে রেখে চলে যায়। তিনি অসুস্থতাজনিত কারণে নড়াচড়া করতে পারতেন না।

এদিকে ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ইকবাল হোসেন জানান, আজ (৩ জুন) বিকেল ৪টার দিকে খবর পাই তেজগাঁও থানাধীন কারওয়ান বাজার কাঠপট্টি সংলগ্ন রেললাইনে ট্রেনে কাটা পড়ে একজন মারা গেছেন। তার বয়স হবে আনুমানিক ৫৫ বছর। এখনো বিস্তারিত কিছু জানা যায়নি। ঘটনাস্থলে পুলিশ উপস্থিত আছে। বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, জুন ১, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।