ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় অপহৃত স্কুলছাত্রী একমাস পর যাত্রাবাড়ী থেকে উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, জুন ৩, ২০২৩
সাতক্ষীরায় অপহৃত স্কুলছাত্রী একমাস পর যাত্রাবাড়ী থেকে উদ্ধার

সাতক্ষীরা: সাতক্ষীরা থেকে অপহরণের এক মাস পর রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে দশম শ্রেণীর এক ছাত্রী (১৭) কে উদ্ধার করেছে পুলিশ। একইসঙ্গে মুন্না (২৪) নামের অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার মুন্না যাত্রাবাড়ী থানার শেখদি এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে।

শনিবার (৩ জুন) সাতক্ষীরা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. আমিনুর রহমান।

সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, গত ২৯ এপ্রিল সকাল ৮টার দিকে সাতক্ষীরা শহরের সংগ্রাম হাসপাতালের সামনে থেকে রসুলপুর মাধ্যমিক বিদ্যালয়ে যাওয়ার পথে দশম শ্রেণীর এক ছাত্রীকে (১৭) মুখে রুমাল দিয়ে অজ্ঞান করে অপহরণ করে নিয়ে যায় কয়েকজন যুবক। তাকে অপহরণ করে যাত্রাবাড়ী এলাকার একটি পরিত্যক্ত ঘরে আটকে রেখে শারীরিক নির্যাতন করা হতো।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, অপহরণের ১০ দিন পর ভিকটিম অপহরণকারী মুন্নার মোবাইল ফোন থেকে কৌশলে তার চাচা হেলাল উদ্দীনকে ইমোতে কল দিয়ে বলে ‘চাচা আমাকে বাঁচাও, আমি এখান থেকে বের হতে পারছি না’। এর পরপরই তার বাবা বাদী হয়ে সদর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। পরে পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় তাদের অবস্থান শনাক্ত করতে সক্ষম হয়। একপর্যায়ে  শুক্রবার (৩ জুন) রাতে অপহরণকারী মুন্নাকে গ্রেপ্তার করা হয়। একই সঙ্গে ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামান, সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম, পুলিশ পরিদর্শক তারেক বিন আজিজ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, জুন ৩, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।