ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

থানায় অভিযোগ করায় প্রকাশ্যে হাত ভেঙে দেওয়া হলো যুবকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, জুন ৩, ২০২৩
থানায় অভিযোগ করায় প্রকাশ্যে হাত ভেঙে দেওয়া হলো যুবকের

হবিগঞ্জ: হবিগঞ্জে থানায় মারধরের অভিযোগ করায় প্রকাশ্যে সাইফুর রহমান (৩০) নামে এক যুবককে পিটিয়ে হাত ভেঙে দেওয়ার ঘটনা ঘটেছে।

শনিবার (৩ জুন) দুপুরে জেলা শহরের চৌধুরীবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহত সাইফুর রহমান শহরের নারিকেলহাঁটা এলাকার মৃত লুৎফুর রহমানের ছেলে।

বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন হবিগঞ্জ সদর মডেল থানার উপ পরিদর্শক (এসআই) মো. সজিব মিয়া।

তিনি বলেন, ‘একদল যুবক সাইফুর রহমানকে প্রকাশ্যে পিটিয়ে আহত করেছে। হামলাকারীদের দুজনের পরিচয় মিলেছে বাকিদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। ’

ঘটনার পর স্থানীয় লোকজন আহত সাইফুর রহমানকে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে ভর্তি করেন।

সাইফুর জানান, পারিবারিক একটি বিরোধের জেরে গত বৃহস্পতিবার সন্ধ্যায় হবিগঞ্জ মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি সামছু মিয়া তাকে চড়-থাপ্পড় মারেন। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়ায় ক্ষিপ্ত হয়ে সামছু মিয়া ও তার লোকজন শনিবার দুপুরে তার ওপর হামলা করেন। মারধরে তার একটি হাত ভেঙে যায় ও শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে।

এদিকে হামলার ঘটনার একটি ভিডিও ফুটেজ ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। এতে দেখা যায়, ব্যস্ত সড়কে লোকজনের সামনেই সাইফুরকে মারধর করে টেনে হেঁচড়ে নিয়ে যাচ্ছে কয়েক যুবক।

এ বিষয়ে হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা বলেন, ঘটনাটি শুনেছি, হামলাকারীদের দ্রুত আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জুন ০৩, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad