ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বয়লার বিস্ফোরণে একজন নিহত, শিশুসহ আহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২১ ঘণ্টা, জুন ৬, ২০২৩
বয়লার বিস্ফোরণে একজন নিহত, শিশুসহ আহত ২

গোপালগঞ্জ: গোপালগঞ্জে রাইস মিলের বয়লার বিস্ফোরণে নুর ইসলাম মোল্লা (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় তার দুই শিশু গুরুতর আহত হয়।

মঙ্গলবার (৬ জুন) ভোর সাড়ে ৫টার দিকে সদর উপজেলার হরিদাসপুর ফেরিঘাটে এলাকায় মনোরমা রাইস মিলে এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

নিহত নুর ইসলাম মোল্লা সদর উপজেলার হরিদাসপুর পূর্বপাড়া গ্রামের ইউসুফ মোল্লার ছেলে।  গুরুতর আহত শিশু রোমানা (১১) ও মোস্তাকিম (৫)। আহত অবস্থায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো. জাবেদ মাসুদ জানিয়েছেন, মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে মনোরমা রাইস মিলে হঠাৎ করেই বয়লার বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে বয়লারের পাশে থাকা ওয়ালসেট টিনের ঘর ও ঘুমান্ত নুর ইসলাম মোল্লা বিস্ফোরিত বয়লারের সঙ্গে কমপক্ষে ৮০ ফুট দুরে গিয়ে পড়ে। এ সময় তার শরীর থেকে মাংস ছিন্ন-বিছিন্ন হয়ে ঘটনা স্থলে নিহত হন। এতে তার দুই শিশু রোমানা ও মোস্তাকিম গুরুতর আহত হয়।  

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১১২১ ঘণ্টা, জুন ০৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।